নিরব মোদির উপর হামলা নরেন্দ্র মোদির



কংগ্রেসের আমল থেকে হয়ে আসা কেলেঙ্কারি বতর্মান মোদী সরকারের আমলে একে একে চোখে আসছে। তার কারণ এই যে মোদী সরকারের আমলে দেশের বড় বড় চোর,মাফিয়ারা শান্তিতে দেশে বাস করতে পারছে না। এরকম অবস্থায় কংগ্রেসের মতো বিরোধী দলগুলি মোদীর দুর্নাম ছড়াতে ব্যাস্ত।যে যাই বলুক মোদী সরকার পিএনবি কেলেঙ্কারিরতে অভিযুক্ত নীরব মোদীর পেছনে যেভাবে উঠেপড়ে লেগেছে তা শুনলে আপনি মোদি সরকারের প্রশংসা করবন। যদিও কংগ্রেস প্রচার চালাচ্ছে যে, নীরব মোদীর ব্যাপারে নাকি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী চুপ করে আছেন। আপনাদের জানিয়ে দি, মোদী সরকারের তৎপরতায় নীরব মোদীর ব্যাপারে তদন্ত শুরু হয়েগেছে এবং UD (ইনফোর্সমেন্ট ডিরেক্টরেট) নীরব মোদীর প্রচুর  দামি ঘড়ি সিজড করেছে এবং নীরব মোদীর প্রায় 40 কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে। UD নীরব মোদীর এক ব্যাঙ্ক একাউন্ট থেকে 30 কোটি টাকা বাজেয়াপ্ত করেছে। ইডি নীরব মোদীর | 176 টি স্টিল আলমারি , 158 টি বাক্স এবং 6o টি প্লাস্টিক কোনটাইনের থেকে প্রচুর পরিমানে দামি ঘড়ি উদ্ধার করেছে।
আজ সেন্ট্রাল প্রোব এজেন্সী নীরব মোদীর কোম্পানি থেকে 13.86 কোটি টাকা বাজেয়াপ্ত করেছে।

বৃহস্পতিবার দিন UD নীরব মোদীর 9 টি লাক্সজারি গাড়ি বাজেয়াপ্ত করেছে যার মূল্য আকাশ ছোঁয়া ,ওই একই দিনে নীরব মোদী এবং তার মামার মিউচিয়াল ফান্ড থেকে 98 কোটি টাকা বাজেয়াপ্ত করেছে UP। এছাড়াও UD নীরব মোদী গ্রুপের | | 10o টি কারেন্ট একাউন্ট বাজেয়াপ্ত করা হয়েছে।

ইনকাম ট্যাক্স ডিপার্মেন্ট এবং UD ,ভারতে এবং বিদেশে বেআইনি ভাবে টাকা ট্রান্সফার করে এই রকম 2o টি কোম্পানিকে খুঁজে বের করেছে। এক ইডি অফিসার জানিয়েছেন 11.400 কোটি টাকা হংকং ব্রাঞ্চের ASIX BANK এবং ALAHABAD BANK এ পাঠানো হয়েছে।আমরা টাকাটা ট্র্যাক করার চেষ্টা করছি।
অন্যদিকে CBI বিপুল আম্বানি সহ | 12 জনকে গ্রেপ্তার করেছে।
আরো পড়ুন যে কারণে ঘড়ির কাঁটা ডান দিকে ঘোরে

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *