রাস্তায় পাঁপড় বেচলেন হৃতিক, চিনতেই পারল না আম জনতা! বিস্তারিত পড়ুন লিংকে ক্লিক করে

 রাস্তায় পাঁপড় বেচলেন হৃতিক, চিনতেই পারল না আম জনতা!

অভিনয়ের পাশাপাশি তাঁর রূপ নিয়ে কম চর্চা হয় না। নীল চোখ আর পেশিবহুল শরীরের প্রেমে এখনও অনেকেই মশগুল|
হৃতিক রোশন । এমন সুদর্শন নায়ক  রাস্তায় সাইকেলে চড়ে পাঁপড় বিক্রি করলেন , অথচ কেউ চিনতেই পারলেন না। এমনটাই ঘটেছে জয়পুরের রাস্তায়।
বেশ কয়েকদিন ধরেই ‘ সুপার 30’র শুটিং করছেন হৃতিক। ‘সুপার 30’-র অঙ্কের শিক্ষক আনন্দ কুমারের চরিত্রে দেখা যাবে তাঁকে।2002 সালে ‘সুপার 30’-র অভিযান শুরু করেছিলেন আনন্দ কুমার। উদ্দেশ্য ছিল দুঃস্থ পরিবারের মেধাবি পড়ুয়াদের উপযুক্ত প্রশিক্ষণ দেওয়া।IIT মতো শিক্ষা প্রতিষ্ঠানের প্রবেশ পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার উপযুক্ত করে তোলা। প্রথম বছরেই 30 জনের মধ্যে 18 জন পড়ুয়া আইআইটি-র প্রবেশিকা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিলেন। তারপর আর থেমে থাকেনি ‘সুপার30’-র যাত্রা।
2017 সালে পরিস্থিতি এমন দাঁড়ায়30 জনের মধ্যে
30 জনই আইআইটির প্রবেশিকা পরীক্ষায় পাশ করেন। সাধারণ মানুষের এই অসাধারণ কাহিনি পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক বিকাশ বহেল। ছবির চিত্রনাট্যও তিনিই লিখেছিলেন।

                         
আর আনন্দ কুমারের চরিত্র ফুটিয়ে তুলতে গিয়েই নিজেকে সম্পূর্ণ পালটে ফেলেছেন হৃতিক। এলোমেলো চুল ও মুখ ভরতি দাঁড়ি নিযে এভাবেই ঘুরে বেড়াচ্ছেন রাজস্থানের প্রত্যন্ত এলাকায়। হৃতিকের লুক দেখে অভিভূত আনন্দও। এক সাক্ষাৎকারে তিনি বলেন, হৃতিকের লুক দেখার পর নিজের কলেজ জীবনের একটি ছবি বের করেছিলেন তিনি।
প্রসঙ্গত, এর আগে ছদ্মবেশে এভাবে রাস্তায় ঘুরতে দেখা গিয়েছিল আমির খানকে। ‘3 ইডিয়ট’-এর সময় । ফ্যান সেজে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে ঢোকার চেষ্টাও করেছিলেন তিনি। তবে হৃতিক এমন কোনও চেষ্টা করেননি। তিনি কেবল রিয়েল লোকেশনে শুটিং করেছেন মাত্র।
সুত্রঃ সংবাদ প্রতিদিন

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *